ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

১৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৯

সিরাজগঞ্জ প্রতিনিধি

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নিলুফা ইয়াসমীন নীলা (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার ভোরে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।  

নীলা ঢাকার উত্তরার ১২ নম্বর সেক্টরে বসবাসকারী প্রকৌশলী পল্লব হাসানের স্ত্রী। তিনি সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেলের বোন।

গত শুক্রবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ডেঙ্গু শক সিনড্রোমের কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানা গেছে। মরদেহ সিরাজগঞ্জে বাবার বাড়িতে নেওয়ার পর রোববার বাদ যোহর চৌরাস্তা মোড় জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে রহমতগঞ্জ পৌর কবরস্থানে দাফন করা হয়। 

এদিকে, সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রোববার পর্যন্ত জেলায় মোট আক্রন্তের সংখ্যা দাঁড়ালো ৮১৯ জনে। 

ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ১৩ সেপ্টেম্বর সিরাজগঞ্জ পৌর এলাকার নতুন ভাঙ্গবাড়ির নিলুফার ইয়াসমিন নামে এক নারী ও গত ১৮ আগস্ট কামারখন্দ উপজেলার মেহেদী হাসান মীম নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়। 

সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ মির্জা মো. হুমায়ুন কবির ডেঙ্গু আক্রান্ত হয়ে নীলার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় ১২ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে ৩৯ জন। 

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ৩১ জন,  নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে সাতজন ও খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে একজন রোগী চিকিৎসাধীন রয়েছে। বাকিরা ছাড়পত্র নিয়ে নিজ নিজ বাড়ি ফিরে গেছে। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)