সৌম্য বাদ, দলে ফিরলেন রুবেল-শফিউল

১৬ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক

দীর্ঘ দিন রান খরায় দল থেকে বাদ পড়েছেন বাহাতি ওপেনার সৌম্য সরকার। আরও বাদ পড়েছেন মেহেদী হাসান, ইয়াসিন মিশু ও আবু হায়দার রনি। আফগানিস্তানের বিপক্ষে হারের পর বড় পরিবর্তন এসেছে বাংলাদেশ টি-২০ দলে।

দলে ফিরেছেন দুই পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলাম। এছাড়া টি-২০ দলে নতুন চমক হিসেবে জায়গা পেয়েছেন মোহাম্মদ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব।

সোমবার সকালে বিসিবি'র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৫ জনের দল ঘোষণা করা হয়। এই দল বুধবার চট্টগ্রামে ত্রি-দেশীয় সিরিজের তৃতীয় ম্যাচটি খেলবে জিম্বাবুয়ের বিপক্ষে।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দীন, নাঈম শেখ, আমিনুল বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)