জিয়াই দেশে প্রথম জুয়া চালু করেন: হানিফ

২০ সেপ্টেম্বর ২০১৯

সমকাল প্রতিবেদক

মাহবুব-উল আলম হানিফ— ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানই দেশে প্রথম জুয়া চালু করেছিলেন। তার চালু করা জুয়ার খেসারত এখন বর্তমান যুব সমাজকে দিতে হচ্ছে। মুখে ধর্মের কথা বলে যুব সমাজকে অধর্মের পথ দেখিয়েছিলেন জিয়াউর রহমানই।

শুক্রবার রাজধানীর খামারবাড়ি পাট গবেষণা ইনস্টিটিউটে 'জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ' আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশ থেকে মাদক, দুর্নীতি ও জুয়া নির্মূলে অভিযান চলছে। প্রধানমন্ত্রীর পরিশ্রমকে সফল করতে সমাজ থেকে এগুলো নির্মূল করা হবে।

তিনি বলেন, এদেশে মাদক জুয়া আর যেন চলতে না পারে সেজন্য ব্যবস্থা নেওয়া হবে। যেখানেই এসব চলবে সেখানেই অভিযান চালানো হবে।

সভায় আরও বক্তব্য দেন জাতীয় পাট গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. আসাদুজ্জামান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ ড. আবদুল মুহিত, কৃষিবিদ হামিদুর রহিম, কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এম এ রহিম, কৃষি পদকপ্রাপ্ত পরিষদের মহাসচিব বকুল হোসেন প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)