সিনেমার সুদিন ফেরাতে এক মঞ্চে ঢাকাই ছবির সব তারকা

২২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক

সিনেমার সুদিন আসবে, সেটা শিগগিরই আসবে-এমন প্রত্যাশা নিয়েই একমঞ্চে দাঁড়ালেন ঢাকাই ছবির জনপ্রিয় সব তারকা। একমঞ্চে বর্তমান সময়ের জনপ্রিয় এ তারকাদের চোখে পড়েনি আগে। এবার সেটাই দেখা গেলো টিএম ফিল্মসের আয়োজনে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলের বল রুমে। এই টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি। যারা গান বাংলা চ্যানেলের মালিক। 

'মিউজিক ফর পিস' স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করে আসছেন কৌশিক-মুন্নির ‘গান বাংলা’ চ্যানেল।  শান্তির জন্য সঙ্গীতের এ আয়োজনে বলিউড থেকে উড়ে আসেন অভিনেত্রী নারগিস ফাখরি। এই মঞ্চেই দ্বন্দ্ব আর বিবেধ ভুলে দাঁড়ালেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিনের মতো তারকারা। মঞ্চে নায়িকাদের মধ্যে উপস্থিত ছিলেন শবনম বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা খান।

একান্ত আলাপে শাকিব খান ও বলিউডের নারগিস ফাখরি

‘উইন্ড অব চেঞ্জ’ দিয়ে বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন কৌশিক হোসেন তাপস ও মুন্নি। এবার সিনেমা নির্মাণে নামছেন তারা। এ আয়োজনেই আনুষ্ঠানিকভাবে জানানো হয় কৌশিক-মুন্নির নতুন স্বপ্ন টিএম ফিল্মসের ঘোষণা। যে প্রতিষ্ঠানটি এখন ঢাকাই ছবির উন্নয়নে কাজ করবে। নিয়মিত আন্তর্জাতিক মানের ছবি নির্মাণ করবে। আয়োজনে শাকিব খানের কাছ থেকে শিডিউলও চাওয়া হয়। শিগগিরই নতুন সিনেমার ঘোষণা দেয়া হবে বলেও জানানো এই মঞ্চে। 

তারকাদের মধ্যেই প্রত্যেকেই মঞ্চে দাঁড়িয়ে টিম ফিল্মসের এই প্রযোজনায় আসাকে সাদরে গ্রহণ করে অভিনন্দন জানান। তারা বলেন, গানকে যেভাবে নতুন করে জাগিয়েছে ‘গান বাংলা’র কৌশিক হোসেন তাপস, একইভাবে তিনি সিনেমা প্রযোজনা করে বাংলা চলচ্চিত্রলে সমৃদ্ধ করবেন এটাই প্রত্যাশা।

এসময় কৌশিক হোসেন তাপস বলেন, আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন। তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশন করেন কৈলাস খের। তার আগে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপস।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন নার্গিস ফাখরি। এই আয়োজনে এনবিআরের চেয়ারম্যান, সেনাপ্রধান, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রীসহ একাধিক সচিব ও একাধিক কণ্ঠশিল্পী উপস্থিত ছিলেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)