অজয়কে না বললেন শ্রদ্ধা

২২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক

শ্রদ্ধা কাপুর

দীপিকা পাড়ূকোন থাকছেন না লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে। এরপরই গুঞ্জন ওঠে ছবিটিতে অজয় দেবগন আর রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। ছবিটির জন্য অজয় নাকি শ্রদ্ধার জন্য যোগাযোগও করেছিলেন। পরের খবর হচ্ছে শ্রদ্ধাও ছবিটি করছেন না। 

কেনো করছেন না শ্রদ্ধা? কারণ হচ্ছে নীতেশ তিওয়ারির কথা ফেলতে পারেননি এই অভিনত্রেী। নীতেশ পরিচালিত 'ছিঁছোরে'র পরে ৬০০ কোটির প্রজেক্ট 'রামায়ণ' ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এই ছবিতে শ্রদ্ধাকে সীতার চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছে। ছবিতে প্রভাস 'রাবণ' ও হৃতিক রোশন 'রাম'-এর চরিত্রে অভিনয় করবেন।

ভারতীয় গণমাধ্যমের দাবি, ছবিতে অভিনয়ের প্রস্তাব সানন্দেই গ্রহণ করেছেন শ্রদ্ধা। কিন্তু প্রথমে শোনা গিয়েছিল সীতার চরিত্রে দীপিকা থাকবেন।

সূত্রের খবর, নীতেশ ছিঁছোরের পরে শ্রদ্ধার সঙ্গেই আবার কাজ করতে চাইছেন। ২০২০ সালের আগে রামায়ণের শুটিং শুরু হবে না। তার আগে শ্রদ্ধা অন্যান্য ছবি নিয়েও ব্যস্ত রয়েছেন।

এদিকে খবর বেরিয়েছে, নীতেশ নাকি এই ছবিটি ট্রিলজি হিসেবে তৈরি করতে চলেছেন। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা করেননি পরিচালক।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)