অস্ট্রেলিয়া সফরে ন্যান্সি

১০ সেপ্টেম্বর ২০১৯

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

বেশ কিছুদিন বিরতির পর আবার মঞ্চে উঠছেন কণ্ঠশিল্পী ন্যান্সি। শুধু দেশে নয়, স্টেজ শোর জন্য অস্ট্রেলিয়া সফরেও যাচ্ছেন নন্দিত এ কণ্ঠশিল্পী। প্রবাসীদের ডাকে সাড়া দিতে তার এবারের সফর অস্ট্রেলিয়া। সেখানে এক সপ্তাহের ব্যবধানে তিনটি কনসার্টে অংশ নেবেন ন্যান্সি। ৫ অক্টোবর সিডনিতে আয়োজিত কনসার্টে গাইবেন তিনি। পরদিন ন্যান্সির দ্বিতীয় কনসার্ট অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের ব্রিসবেন শহরে। তৃতীয় এবং শেষ কনসার্ট অনুষ্ঠিত হবে ১২ অক্টোবর মেলবোর্নে। এ আয়োজন নিয়ে ন্যান্সি বলেন, 'দেশের বাইরে কনসার্ট আমার জন্য নতুন কিছু নয়। কিন্তু এবারের অস্ট্রেলিয়া সফর স্মরণীয় হয়ে থাকবে বলে আমার ধারণা। এর প্রথম কারণ এ সফরে সঙ্গী হিসেবে পাচ্ছি আমার বড় মেয়ে রোদেলাকে। দেশের বাইরে এই প্রথম মা ও মেয়ে একসঙ্গে কোনো কনসার্টে অংশ নিতে যাচ্ছি। দেশের বাইরে রোদেলার প্রথম শো বলে ওর কাছে এই সফর যথেষ্ট চ্যালেঞ্জিং। তবে আমার বিশ্বাস, রোদেলা গানে গানে দর্শকের মনোযোগ কাড়তে পারবে।'

কনাসার্টগুলোয় ন্যান্সি ও রোদেলা ছাড়াও অংশ নেবেন উইনিং ব্যান্ডের জনপ্রিয় শিল্পী চন্দন। তার উপস্থিতি কনসার্টে ভিন্নমাত্রা যোগ করবে বলে আশা প্রকাশ করেন ন্যান্সি। কনসার্ট শেষে অক্টোবরের শেষ সপ্তাহে মা ও মেয়ে দেশে ফিরবেন বলে তিনি জানান।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)