নিরাপত্তাহীনতার অভিযোগে থানায় জিডি ফারিয়ার

০৪ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

শবনম ফারিয়া

জনপ্রিয় টিভি অভিনেত্রী শবনম ফারিয়া নিরাপত্তাহীনতার অভিযোগে থানায় জিডিও করেছেন। বুধবার সমকাল অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেন ফারিয়া নিজেই। 

সম্প্রতি চ্যানেল আই’য়ে প্রচারিত 'কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার বিচারক হন শবনম ফারিয়া। কিন্তু বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা কথা শুনতে হচ্ছে তাকে। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাজধানীর পল্টন থানায় জিডি করেন তিনি। জিডিতে মেহেদী হাসান ফরহাদ নামে একজনকে অভিযুক্ত করা হয়েছে।

ফারিয়ার করা জিডির নম্বর ১৮৮। পল্টন থানার ডিউটি অফিসার এস এই মিনিহাজ জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। 

শবনম ফারিয়া জিডিতে অভিযোগ করেছেন, গত ৭ দিন ধরে তার ফেসবুক অ্যাকাউন্টে আজেবাজে কমেন্টস আসছে। চারদিন পর মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় তার ব্যক্তিগত ফোন নম্বর। এরপর থেকে বিভিন্ন অপরিচিত নম্বর থেকে তার কাছে ফোন আসতে থাকে।

এছাড়া ফেসবুকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলে জিডিতে অভিযোগ করেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)