পড়াশোনাতেও মনোযোগী শাকিবপূত্র

০৬ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

নিয়মিত স্কুলে যাচ্ছে নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপে পড়ছে সে। প্রায় সময় মা অপু বিশ্বাসই তাকে স্কুলে নিয়ে যান।

শীর্ষ নায়ক শাকিব খানের ছেলে বলে শাকিব ভক্তরাও জয়ের খোঁজ খবর রাখেন। খোঁজ রাখেন মায়ের ভক্তরাও। বাবা-মা দুইজনের ভক্তদেরই নজর আব্রাম খান জয়ের প্রতি। তাই এতে অল্প বয়সেই নেট দুনিয়ার আলোচিত নাম হয়ে উঠেছে জয়। জয়ের ইনস্টগ্রাম ও ফেসবুক পেজে নজর দিলেই এর প্রমাণ পাওয়া যায়।

মা অপু বিশ্বাস নেট দুনিয়ায় ছেলের আপডেট দেন নিয়মিত। মাঝে মধ্যেই জয়ের পড়ালেখা, ছবি আঁকা, খেলাধুলার ছবি পোস্ট করেন নিজের ফেসবুক ওয়াল ও ইনস্টাগ্রামে।

বৃহস্পতিবার নতুন একটি ভিডিও পোস্ট করেছেন অপু বিশ্বাস। ভিডিওতে দেখা যাচ্ছে, জয় মনের আনন্দে খেলছে আর পড়ছে। একটি প্লাস্টিকের টুল ঢোলের মতো বাজিয়ে চলেছে সে। আর এই তালে তালে মায়ের সঙ্গে পড়া বলে চলেছে। বল, বানানা, লিচু, পটেটো– পড়া বলেই চলেছে। আর পড়ার সঙ্গে সঙ্গে সমান তালে চলছে দুই হাত।

ভিডিওতে এক ব্যক্তি কমেন্ট করেছেন, ‘জয় বাবা আরও বড়ো হয়ে মায়ের মতো হতে হবে।’

এই ভিডিও ছাড়াও কয়েকটি নতুন ছবি পোস্ট করেছেন অপু বিশ্বাস। জয়কে খেলতে দেখা যাচ্ছে সেখানে। একটা ছবিতে দেখা যাচ্ছেন চশমা পরেছে জয়। চশমাতে বেশ মানিয়েছে তাকে।

স্টার কিডসদের নিয়ে আলোচনা হয় বলিউডে। কিন্তু বাংলাদেশে তারকাদের সন্তানদের নিয়ে খুব একটা আলোচনা হয় না। তবে ব্যতিক্রম দেখা যাচ্ছে কেবল জয়ের বেলায়।  বেশ মাতামাতিই দেখা যায় জয়কে নিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে জয়ের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে।

জয়কে নিয়ে  ফেসবুকে রয়েছে একাধিক পেজ ও গ্রুপ। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্টাগ্রামে তার নামে গ্রুপও আছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)