ডিসেম্বরে মুক্তি পাবে অনন্ত জলিলের ‘দিন দ্য ডে'

১১ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

বর্ষা ও অনন্ত জলিল

অনন্ত জলিল অভিনীত ছবি ‘দিন দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিতব্য চলচ্চিত্রটির পরিচালনার দায়িত্বে আছেন ইরানী নির্মাতা মুর্তজা অতাশ জমজম। অভিনয়ের পাশাপাশি ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজনার দায়িত্বে আছেন অনন্ত জলিল। ছবিটি শুটিং প্রায় শেষের পথে। সব কিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে ছবিটি মুক্তির পরিকল্পনার কথা জানালেন অনন্ত জলিল। 

ছবিটিতে অনন্ত জলিলের বিপরীতে নায়িকা হিসেবে আছেন বর্ষা। ছবিটির ৮০ ভাগ শুটিং ইতোমধ্যে শেষ। বাংলাদেশ ও ইরানের বিভিন্ন লোকেশনে এই আশি ভাগের শুটিং হয়েছে। এবার শুরু হচ্ছে বাকি থাকা ২০ ভাগের শুটিং। এই অংশের শুটিং ধারণ হবে তুরস্কে। 

তাই শুটিং অংশ নিতে তুরস্কে যাচ্ছেন অনন্ত ও বর্ষা।  অনন্ত জলিল বলেন, ‘তুরস্কে বাকি ২০ভাগের শুটিং শুরু হবে। আমি আর বর্ষা দু’জনেই অংশ নেবো। শুটিং শেষ হলেই ডিসেম্বরে মুক্তি দেয়ার চেষ্টা করবো। তবে এ বিষয়ে ছবিটির ইরান টিমের সঙ্গে সমন্বয় আনতে হবে।’ 

‘দিন দ্য ডে’র চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)