জিম্বাবুয়েকে ১৪৩ রানের লক্ষ্য দিল বিসিবি একাদশ

১১ সেপ্টেম্বর ২০১৯

ক্রীড়া প্রতিবেদক

ছবি: ফাইল

টি-২০ ত্রিদেশীয় সিরিজের আগে বুধবার জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলছে বিসিবি একাদশ। ত্রিদেশীয় সিরিজের দলে থাকা মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আফিফ হোসেন, সাইফউদ্দিন এবং আরাফাত মিশুরা আছেন বিসিবি একাদশের দলে। তারা প্রথমে ব্যাট করে জিম্বাবুয়ের বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪২ রান তুলেছে।

দুই ওপেনার সাইফ হাসান ও নাঈম শেখ ভালো শুরু করেন। সাইফ ১৯ বলে ২১ রান করে আউট হন। অন্য ওপেনার নাঈম হাসান করেন ১৪ বলে ২৩ রান। তারা শুরুতে ২৬ রান যোগ করেন। তিনে নেমে সাব্বির রহমান ৩১ বলে ৩০ রান করেন। এরপর মুশফিক ব্যাট করতে নেমে খেলেন ২৬ বলে ২৬ রানের ইনিংস। শুরুর চার ব্যাটসম্যানই সেট হয়ে রান বড় করতে না পেরে আউট হয়ে যান।

পরের চার ব্যাটসম্যান ভালো রান পাননি। টি-২০ দলে ফেরা আফিফ হোসেন ১০ রান করে আউট হয়ে যান। ইয়াসির আলী রাব্বি খেলেন ৬ রানের ইনিংস। সাইফ উদ্দিন ৭ বলে ৭ রান করে অপরাজিত থাকেন। এছাড়া আরিফুল হক ৪ বলে ৯ রান করে আউট হন। জিম্বাবুয়ের হয়ে শেন উইলিয়ামসন নেন ৩ উইকেট।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)