মিষ্টির প্রতি দুর্বল মেসি

১৭ অক্টোবর ২০১৯

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

লা লিগায় গেল মৌসুমে ৩৬ গোল করে ইউরোপিয়ান গোল্ডেন বুট জিতেছেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি। গোল্ডেন বুটের ছক্কা মেরেছেন তিনি। নতুন মাইলফলক গড়ে খুশি মেসি।

পুরস্কার নিতে স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জে এবং ছেলে থিয়াগো-মাতিওকে নিয়ে হাজির হয়েছিলেন মেসি। পরে মার্কাকে দিয়েছেন এক সাক্ষাৎকার। একাটি তার ফুটবল ক্যারিয়ার নিয়ে। অন্যটি পরিবার নিয়ে। পরিবার নিয়ে দেওয়া তার সাক্ষাৎকারের গুরুত্বপূর্ণ অংশ তুলে ধরা হলো:

অ্যান্তোনেল্লার কোন গুনটি আপনার কাছে প্রশংসনীয়?

মেসি: সত্যি বলতে সবকিছুই। সে দারুণ গুনাবলীর অধিকারী। অসম্ভব ভালো ব্যক্তিত্ব। সবসময়ই মুড ভালো থাকে তার। প্রত্যেকটা সমস্যা যেভাবে সমাধান করে প্রশংসা পাওয়ার যোগ্য। দারুণ বুদ্ধিমতী।

থিয়াগো নিয়ে কিছু বলুন। কেমন আছে সে?

মেসি: সাত বছরে পড়েছে থিয়াগোর। এই বয়সেই দারুণ বুদ্ধি তার। ভদ্র ছেলে। তবে মাতিওর মতো দুষ্টু চিরো। তার থেকেও সম্ভবত বেশি।

প্রিয় স্প্যানিশ খাবার কী?

মেসি: আমি সবসময়ই বলি মাংসের রোস্ট। অথবা পাস্তা। সবসময়ই খুবই সাধারণ খাবার পছন্দ করি।

আপনার খারাপ গুন?

মেসি: একটু চকলেট কিংবা আইসক্রিম। অথবা মিষ্টি জাতীয় কোন খাবার হলেই খুশি। আমি চেষ্টা করে খুব বেশি না খেতে। কিন্তু মিষ্টি আমার খেতে ভালো লাগে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)