ফোক ফেস্ট শুরু ১৪ নভেম্বর

২৩ অক্টোবর ২০১৯

বিনোদন প্রতিবেদক

আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে লোকসংগীতের মহা আসর ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৯’। চলবে ১৬ নভেম্বর পর্যন্ত। তিনদিন ব্যাপী এ আয়োজন এবারও বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

লোকসংগীতের এ আলোঝলমল অনুষ্ঠানের আয়োজন করছে সান ফাউন্ডেশন। আয়োজকরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়, লোকসংগীত-ই হবে বাংলাদেশকে এবং বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বের সামনে তুলে ধরার নতুন উপলক্ষ্য। এ বাস্তবতা ও অনুপ্রেরণা থেকে পঞ্চমবারের মতো বসছে ফোক ফেস্টের আসর।

বিগত বছরের মতো এবারও  শুধুমাত্র অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে বিনামূল্যে অনুষ্ঠানটি উপভোগ করার সুযোগ থাকবে বলেও জানায় আয়োজক প্রতিষ্ঠান। 

২০১৫ সাল থেকে শুরু হয় ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট। তার সাফল্যের ধারা অব্যাহত রাখতেই পঞ্চমবারের মতো সান ফাউন্ডেশন ‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৯’ আয়োজন করছে। এবারের আয়োজনেও দেশ ও দেশের বাইরের খ্যাতিমান শিল্পীরা লোক সঙ্গীত পরিবেশন করবেন। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)