স্কটের সঙ্গে নেই কাইলি

০৩ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক

মার্কিন তারকা মডেল কাইল জেনারকে ঘিরে সবসময় ভক্তদের আলাদা আগ্রহ রয়েছে। তবে সম্প্রতি বিভিন্ন মার্কিন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে প্রেমিক ট্রাভিস স্কটের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না তার। তাই এ মার্কিন র‌্যাপারের সঙ্গে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন কাইলি। এ জুটির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গত আগস্ট থেকে একসঙ্গে জনসমক্ষে আসেননি কাইলি ও স্কট। বেশ কিছু দিন ধরে তারা চেষ্টা করছেন সম্পর্ক টিকিয়ে রাখতে। মেয়ে স্টর্মিকে নিয়ে একসঙ্গে থাকছিলেন। কয়েক সপ্তাহ আগে তারা আপাতত আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

২০১৭ সালের এপ্রিলে কাইলি ও ট্রাভিসের সম্পর্কের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে। তার কয়েক মাসের মধ্যে অন্তঃসত্ত্বা হন কাইলি। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে মা হন। এরপর প্রায়ই ইনস্টাগ্রামে তাদের ছবি পোস্ট করতেন কাইলি ও ট্রাভিস। এ ছাড়া একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে তাদের।

তবে গত ১০ সেপ্টেম্বর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রাভিসের সঙ্গে কাইলির কোনো পোস্ট দেখা যায়নি। এমনকি সম্প্রতি মেয়েকে নিয়ে পপ তারকা জাস্টিন বিবারের বিয়েতে গিয়েছিলেন এ মডেল। কিন্তু সেখানে ট্রাভিস ছিলেন না। মিডিয়ায় গুঞ্জন চলছে, আলাদা থাকলেও মেয়ের দেখভাল কাইলি-ট্রাভিস দু'জন মিলেই করবেন। তবে এ তারকা জুটির ভক্তরা এমন সংবাদ শুনে ভীষণ হতাশ। তাদের আশা, ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে তারা আবার একসঙ্গে থাকবেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)