শিকার করতে গিয়ে হরিণের গুঁতোয় প্রাণ গেল শিকারির

২৫ অক্টোবর ২০১৯ | আপডেট: ২৫ অক্টোবর ২০১৯

অনলাইন ডেস্ক

হরিণ শিকার করতে গিয়ে হরিণের গুঁতোয় প্রাণ হারিয়েছেন এক শিকারি। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের আরকানসাস রাজ্যে।

শুক্রবার বিবিসি’র এক প্রতিবেদনে বলা হয়েছে, থমাস আলেকজান্ডার (৬৬) নামের ওই শিকারি যে হরিণটিকে মারতে গুলি করেছিলেন সেই হরিণের গুঁতোতেই প্রাণ হারিয়েছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়, আরকানাসাসের ওজার্ক পাহাড়ে আলেকজান্ডার হরিণটিকে শিকারের উদ্দেশ্যে গুলি করছিলেন। হরিণটিকে গুলি করার পরপরই সেটি মাটিতে পড়ে যায়। হরিণটি মারা গেছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য তার কাছে যান আলেকজান্ডার। কিন্তু শুয়ে থাকা হরিণটি হঠাৎ উঠে দাঁড়িয়ে আলেকজান্ডারকে আক্রমণ করে।

হরিণের আক্রমণ থেকে কোনোরকমে নিজেকে বাঁচিয়ে আলেকজান্ডার তার স্ত্রীকে ফোন করেছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি, উদ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে তিনি মারা যান। 

আরকানসাস গেম এবং ফিশ কমিশনের কিথ স্টিফেনস স্থানীয় গণমাধ্যমকে বলেন, আলেকজান্ডারের মৃত্যু তার ২০ বছরের চাকরি জীবনে একটি অদ্ভূত ঘটনা। এভাবে মৃত্যুর খবর তিনি কখনো শুনেননি। 

হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, আলেকজান্ডারের শরীরে বেশ কয়েকটি ছিদ্র রয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)