বলিউড তারকার মেয়ের সঙ্গে লোকেশের প্রেম!

০৭ অক্টোবর ২০১৯ | আপডেট: ০৭ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক

লোকেশ রাহুল ও আতিয়া শেঠি- ফাইল ছবি

ভারতে ক্রিকেট ও বলিউডের সম্পর্ক অনেক পুরনো। ক্রিকেটারদের সঙ্গে বলিউড সুন্দরীদের প্রেমও নতুন ঘটনা নয়। হরভজন সিং, যুবরাজ, বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খেয়েছেন বলিউড তারকারা। 

এই তালিকায় এবার নাম এসেছে ক্রিকেটার লোকেশ রাহুল এবং আতিয়া শেঠির প্রেমের সম্পর্ক নিয়ে। বলিউড তারকা সুনীল শেঠির মেয়ে হলেন আতিয়া শেঠি। 

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, আতিয়া এবং রাহুলের সম্পর্ক বেশ পুরনো। তবে এতদিন সবকিছুই গোপনেই চলছিল । শোনা যায়, লোকেশ রাহুল এবং আথিয়া সেই ফেব্রুয়ারি থেকে একে অপরের সঙ্গে ডেট করছেন। 

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা আরও বেড়ে যায়। দু-জনের কমন ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপুর সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে আকাঙ্খার সঙ্গেই দেখা  গেছে। আতিয়া ও লোকেশ রাহুলকে। এ ছাড়াও একাধিকবার দুজনকে একসঙ্গে দেখা গেছে। আর এতেই তাদের প্রেম জল্পনা আরও প্রবল হয়।

এর আগে অন্য এক অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে লোকেশ রাহুলের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়ায়। অন্যদিকে,  কানাডিয়ান র‍্যাপার ড্রেকের সঙ্গে নাকি ভালমতো সম্পর্ক ছিল আতিয়া শেঠির। তাদের ইনস্টাগ্রামের ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

আপতত দুজনেই নিজেদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তায় আছেন। প্রথম ছবি 'হিরো'র পর সে অর্থ বড় কোনও ছবিতে কাজ করতে দেখা যায়নি আতিয়াকে। অন্যদিকে, লোকেশ রাহুল টেস্ট ওয়ানডে এবং টি-২০ তিন ফরম্যাটেই অনিয়মিত। দলে নিয়মিত জায়গা করার চেষ্টা করছেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)