বিআরআইয়ে অবদানের স্বীকৃতি পেল সিটি

০৪ অক্টোবর ২০১৯

সমকাল প্রতিবেদক

চীনের বৈশ্বিক অবকাঠামো মহাপ্রকল্প বেল্ট অ্যান্ড রোড ইনিশিয়েটিভে (বিআরআই) অবদান রাখার স্বীকৃতি হিসেবে নিউ সিল্ক্করোড ফিন্যান্স অ্যাওয়ার্ড পেয়েছে আর্থিক প্রতিষ্ঠান সিটিব্যাংক এনএ। যুক্তরাজ্যভিত্তিক অর্থনৈতিক সাময়িকী এশিয়ামানি এই পুরস্কার দিয়েছে। স্থানীয় এবং আঞ্চলিক অনেক ব্যাংক পেছনে ফেলে এই পুরস্কার জিতে নিল ব্যাংকটি। গত সপ্তাহে সিঙ্গাপুরের সিটিব্যাংকের বিআরআই বিষয়ক বৈশ্বিক প্রধান বেইবি লির হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। মধ্যপ্রাচ্য এবং আফ্রিকায়ও বিআরআইর সেরা ব্যাংকেরর পুরস্কার পেয়েছে সিটিব্যাংক এনএ। গতকাল সিটিব্যাংক এনএ'র ঢাকা অফিস এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

পুরস্কার হাতে বিবি লি বলেন, এই পুরস্কার তার গোটা টিমের জন্য বড় ধরনের স্বীকৃতি। ব্যাংকিং প্রয়োজনে সিটিব্যাংকের ওপর আস্থা রাখার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান তিনি। তিনি বলেন, সিটিব্যাংক বাণিজ্য, বিনিয়োগ ও অর্থনৈতিক সমৃদ্ধির জন্য বিআরআইকে কেন্দ্র করে গত ১০০ বছর ধরে কাজ করে আসছে। অন্তত সাড়ে তিন হাজার করপোরেট গ্রাহককে সেবা দিচ্ছেন তারা।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)