যার নেতৃত্বে টর্চার তাকেই আসামি করা হয়নি: আবরারের বাবা

০৯ অক্টোবর ২০১৯

কুষ্টিয়া প্রতিনিধি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ তার ছেলে হত্যাকাণ্ডের ঘটনায়  বুয়েট কর্তৃপক্ষের নেওয়া ভূমিকায় ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন।

তিনি বলেছেন, সিসি ফুটেজে যাদের দেখা গেছে মামলায় তাদের অনেকেই বাদ দেয়া হয়েছে। যার নেতৃত্বে টর্চার করা হয়েছে তাকেই মামলায় আসামি করা হয়নি। বাদ পড়াদের মামলায় অন্তর্ভূক্ত করার জোর দাবি জানান তিনি।

তবে সরকারের এখন পর্যন্ত পদক্ষেপে সন্তোষ প্রকাশ করে বরকত উল্লাহ বলেন, প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর ব্যথা। তিনি যদি সিসি ফুটেজ দেখেন তাহলে আমার বিশ্বাস আবরার ফাহাদ হত্যাকাণ্ডে জড়িতরা দ্রুত সময়ে গ্রেফতার হবে এবং সর্বোচ্চ শাস্তি পাবে। 

বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জিলা স্কুলে আবরার ফাহাদ স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। আবরার ফাহাদের সহপাঠী ও জিলা স্কুল কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করে।  

আলোচনা অনুষ্ঠানে আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ ছাড়াও আরও উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, জিলা স্কুলের প্রধান শিক্ষক ইফতেখারুল ইসলামসহ আবরারের সহপাঠী ও শিক্ষকরা।


© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)