নগদ-এ নিবন্ধন করলে স্মার্টফোন জেতার সুযোগ

০১ অক্টোবর ২০১৯

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবা নগদ-এ নিবন্ধনের মাধ্যমে স্মার্টফোন জেতার সুযোগ মিলছে।

মঙ্গলবার প্রতিষ্ঠানটির সহকারী ব্যবস্থাপক (জনসংযোগ) লিংকন মো. লুৎফরজামান সরকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়, যেকোনও গ্রাহক নিজে কিংবা নগদ উদ্যোক্তার মাধ্যমে নগদ কর্তৃপক্ষের যাচাই করা সফল ডিকেওয়াইসি নিবন্ধন করলেই নিশ্চিত ২৫ টাকা উপার্জন করতে পারবেন। সফল নিবন্ধনের পর ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে ২৫ টাকা পৌঁছে যাবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ছাড়া নগদ-এ নিবন্ধনের পর গ্রাহকরা নগদ থেকে করা প্রশ্নের সঠিক উত্তরের ভিত্তিতে একটি স্যামসাং স্মার্টফোন জিতে নিতে পারবেন। কোনও গ্রাহক স্মার্টফোন পাওয়ার জন্য বিবেচিত হলে ৩০ দিনের মধ্যে তা হস্তান্তর করা হবে। স্মার্টফোনের বিষয়ে নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে বিবেচিত হবে। 

গ্রাহকদের নিজেদের একটি ছবি অথবা সেলফি এবং নিজেদের জাতীয় পরিচয়পত্রের উভয় পাশের ছবির মাধ্যমে একজন গ্রাহক নিজে নিবন্ধন করতে পারবেন। এ ক্ষেত্রে নগদ অ্যাপ দ্বারা সংগৃহীত প্রয়োজনীয় সব তথ্য জাতীয় তথ্যভাণ্ডার থেকে নগদ যাচাই করে নেবে।

এ ছাড়া নগদ উদ্যোক্তার মাধ্যমেও একজন গ্রাহক ডিকেওয়াইসি নিবন্ধন করতে পারবেন। নগদ-এ নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করতে দুই মিনিটের কম সময় লাগে।

গ্রাহকরা নগদ-এর অফিসিয়াল ফেসবুক পেজ, ওয়েবসাইট এবং ১৬১৬৭ নম্বরে ফোন করে স্মার্টফোন বিজয়ী বা ২৫ টাকা উপার্জনের বিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)