বিয়ের অনুষ্ঠানেও থেমে নেই ক্রিকেট খেলা দেখা!

০৭ নভেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক

এশীয় উপমহাদেশে ক্রিকেট খেলাকে যে উপাসনার পর্যায়ে ধরা হয় নতুন করে তা আবারও প্রমাণিত হলো একটি ছবির মাধ্যমে। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত এক বিয়ের অনুষ্ঠানের মধ্যে পাকিস্তানি এক দম্পতি ভুললেন না ক্রিকেট খেলা দেখা।মঙ্গলবার পাকিস্তান আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা টি ২০ ম্যাচ দেখতে তারা ব্যস্ত হয়ে পড়েন বিয়ের অনুষ্ঠান চলাকালীন সময়ের মধ্যেই।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ছবিটি এরই মধ্যে আইসিসির নজরে এসেছে। নিজেদের অফিসিয়াল সাইট টুইটারে ছবিটি শেয়ারও করেছেন তারা। আইসিসির পক্ষ থেকে ক্রিকেটের প্রতি ওই দম্পতির ভালোবাসার কথা উল্লেখ করা হয়েছে। সেই সঙ্গে বরের পোস্ট করা মেসেজেটিও শেয়ার করা হয়েছে। 

বর লিখেছেন, ‘ক্রিকেটের দারুণ অনুরাগী হিসেবে, আমার বিয়ের অনুষ্ঠান থেকে একটি ছবি শেয়ার করছি। রীতি অনুযায়ী, বিবাহ অনুষ্ঠানের পর কনেকে আমরা বাড়িতে নিয়ে আসি। ওই সময় পরিবারের সদস্যরা বর-কনেকে নিয়ে বিবাহ পরবর্তী অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।’ তিনি আরও লেখেন, ‘ বউ নিয়ে আমরা যখন মিশিগানে আমাদের বাড়িতে পৌঁছাই তখন স্থানীয় সময় অনুযায়ী মধ্যরাত। ওই সময় পাকিস্তান আর অস্ট্রেলিয়ার মধ্যে টি ২০ ম্যাচটি চলছিল।’

তিনি জানান, কয়েক বছর ধরে উত্তর আমেরিকাতে বসবাসের কারণে পাকিস্তানের খেলা দেখতে তিনি গভীর রাত পর্যন্ত জেগে থাকেন। এ কারণে নিজের বিয়ের রাত হলেও পাকিস্তানের খেলা তিনি মিস করতে চাননি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)