১০ মাস স্কুলে অনুপস্থিত

এমপি রতনের স্ত্রী শিক্ষিকা ঝুমুর সাসপেন্ড

০৮ নভেম্বর ২০১৯ | আপডেট: ০৮ নভেম্বর ২০১৯

সুনামগঞ্জ প্রতিনিধি

জিনাতুল তানভী ঝুমুর- সংগৃহীত

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তরঙ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিনাতুল তানভী ঝুমুরকে সাময়িক বরখাস্ত (সাসপেন্ড) করা হয়েছে। গত ১০ মাস বিনা অনুমতিতে স্কুলে অনুপস্থিত থাকায় এ পদক্ষেপ নিয়েছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস। 

জিনাতুল তানভী ঝুমুর সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের দ্বিতীয় স্ত্রী।

জানতে চাইলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান বলেন, জিনাতুল তানভী ঝুমুর তাহিরপুরের তরঙ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ডেপুটেশনে ছিলেন তিনি। বিনা অনুমতিতে ৬০ দিন অনুপস্থিত থাকলেই বিভাগীয় মামলা করতে হয়। তিনি ১০ মাস বিনা অনুমতিতে অনুপস্থিত রয়েছেন। গত ৮ জানুয়ারি থেকে তিনি অনুপস্থিত রয়েছেন। ৫ নভেম্বর তাকে সাময়িক বরখাস্তের চিঠি ইস্যু করা হয়।

তানভী ঝুমুরের বিদ্যালয়ে অনুপস্থিত থাকা প্রসঙ্গে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন গণমাধ্যমে বলেন, তার স্ত্রী অন্তঃসত্ত্বা। তিনি মাতৃত্বকালীন ছুটিতে আছেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)