লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু

১৮ নভেম্বর ২০১৯

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খালিদ শেখ (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খালিদ উপজেলার মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও মঙ্গলহাটা গ্রামের শেখ লুৎফর রহমানের ছেলে।

স্বজনরা জানায়, খালিদ শেখ কিছুদিন আগে ঢাকায় বোনের বাসায় বেড়াতে যান। সেখান থেকে জ্বরে আক্রান্ত হয়ে বাড়িতে ফেরেন তিনি। প্রথমদিকে সাধারণ জ্বর মনে করে প্যারাসিটামল জাতীয় ওষুধ খেতে থাকেন তিনি। কিন্তু জ্বরের কোনো পরিবর্তন না হওয়ায় গত শুক্রবার সকালে লোহাগড়ার একজন প্রাইভেট চিকিৎসকের নির্দেশে রক্ত পরীক্ষা করান। পরীক্ষায় তার ডেঙ্গু শনাক্ত হয়। পরে ওইদিন সন্ধ্যায় তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আবদুল্লাহ আল মামুন বলেন, প্লাটিলেট কমে যাওয়ায় খালিদের অবস্থা গুরুতর ছিল। আমরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে ভোরে তার মৃত্যু হয়। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)