ইত্যাদির এক ফ্রেমে দুই বর্ষীয়ান শিল্পী

২০ নভেম্বর ২০১৯

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

দীর্ঘদিন পর আবারও টেলিভিশনের পর্দায় ফিরছেন খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান ও মাসুদ আলী খান। ইত্যাদির মাধ্যমে এই দুই গুণীকে একসঙ্গে ক্যামেরার সামনে নিয়ে আসছেন নির্মাতা, উপস্থাপক হানিফ সংকেত। সম্প্রতি ঢাকার ফাগুন অডিও ভিশনের নিজস্ব শুটিং স্পটে তাদের এ দৃশ্য ধারণ করা হয়। ইত্যাদির এ পর্বটি প্রচার হবে আগামী ২৯ নভেম্বর।

এটিএম শামসুজ্জামান বলেন, 'কথায় আছে, রাখে আল্লাহ মারে কে। আমার যখন শারীরিক অবস্থা খুবই খারাপ, তখন এ অবস্থা জানতে পেরে অসংখ্য মানুষ আমার জন্য হাত তুলে দোয়া করলেন আল্লাহর কাছে। তাদের দোয়ায় আমি এখন সুস্থ। ইত্যাদির হানিফ সংকেত আমার কাছে এলেন। পরম ধৈর্য সহকারে আমাদের পর্বটি ধারণ করলেন এবং শুটিং শেষে আবার বাসায় পৌঁছে দিলেন।'

মাসুদ আলী খান বলেন, "প্রায় ছয় বছর আগে একটা দুর্ঘটনায় আমার শিরদাঁড়ার একটা অংশ ভেঙে যায়। ফলে আমার পক্ষে হরহামেশা অভিনয় করা সম্ভব নয়। অভিনয় করতে না পারলেও মনে তো একটা খেদ থাকেই। 'ইত্যাদি' প্রিয় অনুষ্ঠান। এতে আমি বরাবরই অংশগ্রহণ করি। তাই এ অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের সামনে আসা।"

নির্মাতা হানিফ সংকেত বলেন, "বর্ষীয়ান এই অভিনয়শিল্পীরা আমাদের জাতীয় সম্পদ। আমার 'নাটক' বলেন, 'ইত্যাদি' বলেন সব জায়গায়ই এসব গুণী শিল্পীর বিশেষ স্থান থাকে। ইত্যাদির প্রতি ও শিল্পীদের ভালোবাসার কাছে আমি ঋণী।"

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)