অপূর্ব-মেহজাবিনের 'গেম ওভার'

০৫ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

নাটকের জনপ্রিয় জুটি অপূর্ব-মেহজাবিনকে এবার দেখা যাবে 'গেম ওভার' নামের একটি টেলিফিল্মে। এর কাহিনি লিখেছেন স্বরূপ চন্দ্র দে। পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার প্রকাশ করা হয় টেলিফিল্মটি।

নির্মাতা জানান, শহরের মধ্যবিত্ত পরিবারের সম্ভ্রম হারানো মেয়ের আর্তনাদ এবং এক অসহায় বাবার জুয়ার চক্রে জড়িয়ে পড়ার গল্প নিয়ে 'গেইম ওভার'। এতে দেখা যাবে- এক ভয়ঙ্কর খেলায় মেতে উঠেছেন প্রভাবশালী আজমীরা খান ও জাত জুয়াড়ি আজগর। তাদের এই খেলার নির্মম শিকার মধ্যবিত্ত পরিবারের ছেলে আবিদ ও তার পরিবারের সদস্যরা। আজমীরা ও আজগরের কারসাজি সবার সামনে তুলে ধরতে এগিয়ে আসেন সাংবাদিক লুবনা। এরপরই ঘটতে থাকে নানা ঘটনা।

টেলিফিল্মটি নিয়ে অভিনেতা অপূর্ব বলেন, 'এই টেলিফিল্মের প্রতিটি মুহূর্ত দর্শককে ভাবনায় ডুবিয়ে রাখবে। এর সিনেমাটিক ব্যাপারগুলো উপভোগ্য হবে।' অপূর্বর এ কথার সঙ্গে একমত অভিনেত্রী মেহজাবিন। তিনি বলেন, 'এমন থ্রিলার গল্পের নাটকে আগে কখনও কাজ করা হয়নি। গল্পের মতো নির্মাণেও থাকছে ভিন্নতার ছাপ। এটি দর্শকমনে দাগ কাটবে বলেই আমার ধারণা।'

লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত টেলিফিল্মটিতে অপূর্ব ও মেহজাবিন ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিস প্রমুখ। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)