‘সাইকোতে’ নায়ক রোশান নায়িকা পূজা

১৫ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

বিশ্বখ্যাত মডেল আসিফ আজিম অনন্য মামুনের ‘সাইকো’ ছবিতে অভিনয় করছেন এমন খবর প্রকাশিত হয়েছে গণমাধ্যমে। আর তার নায়িকা হিসেবে থাকছেন পূজা চেরি। খবরটি ভিত্তিহীনে বলে উড়িয়ে দিয়ে গতকাল ছবিটির নায়ক হিসেবে ঘোষণা দিলেন পরিচালক অনন্য মামুন। ছবিতে নায়ক হিসেবে থাকছেন জিয়াউল রোশান  এবং তার নায়িকা হিসেবে থাকছেন পূজা চেরি।

সাইকোর মাধ্যমেই প্রথমবার জুটি হলেন রোশান ও পূজা। যদিও জ্বিন নামের একটি ছবিতে অভিনয় করেছেন তারা। তবে ছবিটিতে পূজার নায়ক নন রোশান।  এতে পূঝার নায়ক অভিনেতা সজল। 

শনিবার ছবিটিতে রোশান ও পূজা আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন। আগামী বছরের ১০ জানুয়ারি থেকে ঢাকায় সিনেমাটির শুটিং শুরু হবে বলে সমকাল অনলাইনকে জানালেন অনন্য মামুন। তিনি বলেন, পূজা ও রোশান চূড়ান্ত। এখন কথা হচ্ছে তাসকিনের সঙ্গে। সব ঠিক হলেই জানানো হবে।’

তবে ছবির গল্পের বিষয়ে কিছু জানাতে চাননি পরিচালক। বলেন, আমি গল্প নির্ভর ছবি নির্মাণের দিকে মনোযোগি এখন। এটিও তার ব্যতিক্রম হবেনা। সাইকোর গল্পেও চমক থাকছে। 

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের যৌথ প্রযোজিত ছবিটি ২০২০ সালে মুক্তির পরিকল্পনা পরিচালকের। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)