মিউজিক ছাড়া ছবি সেন্সরে,পরিচালককে বোর্ডের চিঠি

২১ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২১ ডিসেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

ছবির শুটিং শেষ না করেও সেন্সর ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেয়ার অভিযোগ উঠেছে নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে। তার নির্মিত 'বিশ্বসুন্দরী' ছবিটির সম্পূর্ণ না করেই সেন্সরে জমা দিয়েছেন বলে জানিয়েছেন বোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির। 

সমকাল অনলাইনকে এ বিষয়ে নিজামুল কবির বলেন, গত ২ ডিসেম্বর সেন্সর ছাড়পত্রের জন্য বোর্ডে জমা হয় ‘বিশ্বসুন্দরী’। সিনেমাটি আমরা একবার দেখেছি, সিনেমার কাজ শেষ হয়নি। মিউজিক বাকি আছে। অসম্পূর্ণ বলে ছবিটি সেন্সর বোর্ড বিবেচনায় নেয়নি। আমরা সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের চিঠি দিয়েছি; কাজ শেষ করে জমা দেয়ার জন্য।

'বিশ্বসুন্দরী' ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন পরীমনি ও সিয়াম আহমেদ। এ বিষয়ে চয়নিকা চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছবিটি সেন্সর বোর্ডে প্রশংসিত হয়েছে। তবে ছবিটির মিউজিকের কাজ বাকি ছিল। সেটা টেকনিক্যাল সমস্যার কারণে। এ ছাড়া ছবিটির আর কোন কারেকশন নেই। আমরা মিউজিক যুক্ত করে কালকেই আবার ছবিটি জমা দেবো।’

গত ৩ এপ্রিল রাজধানীর ঢাকার অভিজাত একটি রেস্তোরাঁয় জমকালোভাবে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন ফরিদপুরে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়।

সিয়াম-পরীমনি ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, মনিরাসহ অনেকে। ছবিটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশিদ খান। প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)