অ্যালিসন নিখোঁজের ঘটনায় নতুন মোড়

২৮ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৯

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের ওরেগনের বাসিন্দা অ্যালিসন ওয়াটারসনের রহস্যময় নিখোঁজের ঘটনা নতুন মোড় নিয়েছে। 

কর্তৃপক্ষের দাবি, ২০ বছর বয়সী অ্যালিসন যখন নিখোঁজ হন তখন তিনি তার প্রেমিকের সঙ্গে ছিলেন বলে তারা বিশ্বাস করেন না। যদিও এর আগে তার প্রেমিক বেনজামিন গ্যারল্যান্ড বলেছিলেন, অ্যালিসন নিখোঁজ হওয়ার আগে তারা একসঙ্গেই ছিলেন। 

ওয়াশিংটনের গোয়েন্দা পুলিশের তদন্ত কর্মকর্তা মার্ক পোভলনি জানান, তাদের ধারণা, ওই জুটি ঘুরতে নির্দিষ্ট এলাকার বাইরে যাননি। তবে তারা কীভাবে এবং কেন ওই স্থানে গিয়েছিলেন এবং কোথায় তাদের যাত্রা শেষ হয়েছে সে বিষয়ে তারা অনুসন্ধান চালাচ্ছেন।

পোভলনি আর বলেন, নিখোঁজের আগে ওয়াটারসনকে শেষবার ২২ ডিসেম্বর স্থানীয় সময় দুপুর ১২টার ঠিক আগে প্রেমিক গারল্যান্ডের সঙ্গে দেখা গিয়েছিল। তবে এর প্রায় ৩০ ঘণ্টা পর গারল্যান্ডের বাবা পুলিশকে ওয়াটারসনের নিখোঁজের ব্যাপারটি জানান, যেটা আমাদের ভাবিয়ে তুলেছে।

তদন্ত কর্মকর্তারা বলছেন, এ মধ্যবর্তী সময়ে আসলে কী ঘটেছিল তা জানার চেষ্টা করছেন তারা।

তদন্ত কর্মকর্তারা আরও জানান, গারল্যান্ড তাদের জানিয়েছেন, ঘোরাঘুরি এক পর্যায়ে পোর্টল্যান্ডের উত্তর-পশ্চিমে প্রায় ১৮ মাইল উত্তর সমতলভূমির নিকট একটি বনের কাছে তারা বিচ্ছিন্ন হন। তার পর থেকে ওয়াটারসনের আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

পভোনলি জানান, ওয়াটারসনকে খুঁজতে এরই মধ্যে তার চেহারা, পোশাকের বর্ণনা দিয়ে বিভিন্ন স্থানে তথ্য দেওয়া হয়েছে। 

তদন্ত কর্মকর্তারা বলছেন, ওয়াটারসনের নিখোজেঁর ব্যাপারে আপাতত তার প্রেমিককে সন্দেহ করা হচ্ছে না। আবার তার নিখোঁজ হওয়ার ঘটনাটা কোনো ধরনের সাজানো খেলাও তারা মনে করছেন না। বরং রহস্যময় কিছু বিষয় তাদেরকে চিন্তিত করে তুলেছে।

এদিকে বড়দিনের ছুটিতে ওয়াটারসনকে খুঁজতে ওই বনাঞ্চলে অন্তত ১০০ স্বেচ্ছাসেবী এবং উদ্ধারকর্মী কাজ করেছেন। কিন্তু এখনও ওই নারীর নিখোজেঁর রহস্য উন্মোচন হয়নি। সূত্র: এবিসি

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)