‘ভাড়াটিয়া’ দেখা যাবে আজ

৩০ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদক

নাটকের নাম  ‘ভাড়াটিয়া’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির। তার সঙ্গে আছেন সংবাদপাঠিকা থেকে অভিনেত্রী হয়ে যাওয়া রেহনুমা মোস্তফা। নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ।শাম্মি খানম সুমীর গল্পে নাটকটির চিত্রনাট্য করেছে ‘গল্পের বাড়ি টিম’। 

নাটকটি নিয়ে দারুণ আশাবাদী পরিচালক মুরসালিন শুভ। তিনি বলেন,‘গল্পটি একজন ভাড়াটিয়ার মেয়ে ও বাড়ির মালিকের ছেলের গল্প। তবে এসব ছাপিয়ে গল্পটি শেষ অবধি প্রেমের গল্প হয়ে উঠেছে। দর্শকরা শুরু করলে শেষ অবধি দেখতে আগ্রহী হবেন।’

একইভাবে কথা বলেন অভিনেতা মিশু সাব্বিরও। তিনি বলেন, ‘নাটকটির মধ্যে একটা আলাদা টান আছে। দর্শকরা বেশ উপভোগ করবেন।’

নিউজ প্রেজেন্টার থেকে অভিনেত্রী হিসেবে নিজেকে উপস্থাপন প্রসঙ্গে রেহনুমা মোস্তফা বলেন, আমি আট বছর ধরে বিভিন্ন চ্যানেলে সংবাদ উপস্থাপনা করি। কিছুদিন হলো অভিনয় শুরু করেছি। চেষ্টা করছি দর্শকদের পছন্দের কিছু কাজ করার। ভাড়াটিয়াও সে রকম একটি গল্প। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, তানজিম হাসান অনিক, শেখ মাহবুবুর রহমানসহ অনেকে। আজ রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে নাটকটি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)