ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা

২৫ জানুয়ারি ২০২০ | আপডেট: ২৫ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক

সেজাল শর্মা

ভারতের ছোট পর্দার পরিচিত মুখ সেজাল শর্মা। শুক্রবার মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি পুলিশের। এ সময় তার ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়। এক টুইট বার্তায় তার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন সেজালের সহকর্মী অরু কে ভার্মা।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, উদয়পুরের মেয়ে সেজাল অভিনয়ে পা রাখেন ২০১৭ সালে। ২৫ বছর বয়সী এই অভিনেত্রী বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেন। এর পাশাপাশি একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন তিনি। 

সেজালের মৃত্যুর বিষয়ে তার সহকর্মী সংবাদমাধ্যমকে জানান, 'হ্যাঁ, এটা সত্যি। এই খবর শুনে আমি স্তম্ভিত হয়ে গেছি। এখনও বিশ্বাস করতে পারছি না সে নেই। ১০ দিন আগেই ওর সঙ্গে আমার দেখা হয়েছিল। গত রোববার হোয়াটসঅ্যাপে অনেকক্ষণ চ্যাটও করেছি। তখন ও তো ঠিকই ছিল।'

আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্তও করা হচ্ছে। যদিও তিনি কেন আত্মহত্যা করেছেন সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)