আবারও প্লে-ব্যাকে আসিফ আকবর

১৫ জানুয়ারি ২০২০

আনন্দ প্রতিদিন প্রতিবেদক

অসংখ্য সিনেমায় প্লে-ব্যাক করেছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। তবে দীর্ঘদিন তাকে পাওয়া যাচ্ছিল না এ মাধ্যমে। জনপ্রিয় এ গায়ক 'আকবর' ছবিতে কণ্ঠ দেওয়ার মাধ্যমে আবারও প্লে-ব্যাকে ফিরলেন। এ ছবির টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। গানের কথা লিখেছেন গীতিকার সুদীপ কুমার দীপ। সুর-সংগীত করেছেন শওকত আলী ইমন। রাজধানীর গ্যাং কালচার ও আন্ডারওয়ার্ল্ডে রাজত্ব করেছে অনেকেই, কিন্তু পুরো শহরের হূৎপিণ্ডটা বুক পকেটে পুরে রাখে একজনই! তিনি হলেন 'আকবর'। যার ট্যাগ লাইন 'ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা'। এই ছবির পরিচালক সৈকত নাসির।

আসিফ আকবর বলেন, শওকত আলী ইমনের সঙ্গে 'পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২' সিনেমায় গান করেছি। আবারও তার সুর সংগীতে গান হয়েছে। আশা করছি, গানটি শ্রোতাদের ভালো লাগবে।' প্রসঙ্গত, তিন বছর আগে 'নোলক' সিনেমায় 'শীতল পাটি' গানে কণ্ঠ দিয়েছিলেন আসিফ আকবর। গানটির রেকর্ড হয়েছিল ২০১৭ সালে। গানের বাইরেও সিনেমায় অভিষেক হয়েছে কণ্ঠশিল্পী আসিফ আকবরের। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি 'গহীনের গান'। এতে আসিফের বিপরীতে অভিনয় করেছেন তানজিকা আমিন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)