এপ্রিলে মুক্তি পাচ্ছে 'আনন্দ অশ্রু'

০৪ জানুয়ারি ২০২০ | আপডেট: ০৪ জানুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদক

সাইমন সাদিক ও মাহিয়া মাহি

'আনন্দ অশ্রু' ছবির শুটিং প্রায় শেষ। আসছে এপ্রিলে মুক্তি পাচ্ছে ছবিটি। এমনটিই জানিয়েছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। তিনি বলেন, আশা করছি এই জানুয়ারিতে ছবির সব কাজ শেষ হয়ে যাবে। সব ঠিক থাকলে এপ্রিলে 'আনন্দ অশ্রু' প্রেক্ষাগৃহে দেখতে পাবেন দর্শক। আজ ৪ জানুয়ারি কিশোরগঞ্জে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হচ্ছে। এতে অংশ নেবেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

টানা পাঁচ দিন 'আনন্দ অশ্রু'র দুটি গানের শুটিং হবে। গান দুটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শাহরিয়ার রাফাত। একটি গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও অন্যটি রাফাত।'

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত দর্শকনন্দিত সিনেমা 'আনন্দ অশ্রু' থেকে ছবির নামকরণ করা হয়েছে। গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক। সাইমন, মাহি ছাড়াও অভিনয় করছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)