দেহরক্ষী হারুনের আকস্মিক মৃত্যুতে শাকিবের শোক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০ । ১৪:১৮ | আপডেট: ০৫ জানুয়ারি ২০ । ১৪:২৪

বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের দেহরক্ষী হারুন অর রশিদ মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার সকাল সাড়ে ৭টায় রাজধানীর গ্রিনরোডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার মৃত্যুর খবর সমকাল অনলাইনকে নিশ্চিত করেছেন শাকিব খানের ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট সবুজ।

সবুজ বলেন, ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন হারুন। চিকিৎসা চলছিল। এর পাশাপাশি তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে হারুন মারা যান। হারুনের গ্রামের বাড়ি কুমিল্লাতে। সেখানে পারিবারিক গোরস্তানে তার দাফন সম্পন্ন হবে। ঢাকা থেকে হারুনের মরদেহ কুমিল্লাতে নিয়ে যাওয়া হয়েছে।

শাকিব খানের দীর্ঘদিনের দেহরক্ষী ছিলেন হারুন অর রশিদ। সবসময় তিনি এ নায়কের নিরাপত্তায় নিয়োজিত থাকতেন।

দেহরক্ষী হারুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শাকিব খান। তিনি বলেন,  আমার জন্য নিবেদিত প্রাণ ছিলো হারুন। শুটিং ও ব্যক্তিগত চলাফেরায় সে সবসময় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতো। সে আমার পরিবারের একজন সদস্যের মতোই ছিল। তার এত দ্রুত চলে যাওয়া আমার জন্য ভীষণ কষ্টের। হারুনের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com