মাদকের বিরুদ্ধে ভালুকায় উড়ে গেলেন একঝাঁক তারকা

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০ । ১৬:১৭ | আপডেট: ০৫ জানুয়ারি ২০ । ১৬:৩৩

বিনোদন প্রতিবেদক

ফেরদৌস, মৌসুমী, শান্তা, অপু বিশ্বাস ও বাপ্পি

মাদকবিরোধী একটি কনসার্টে অংশ নিতে ময়মনসিংহের ভালুকায় গেলেন ঢাকাই শোবিজের একঝাঁক তারকা। রোববার ঢাকা থেকে হেলিকপ্টরে করে ভালুকায় উড়ে যান  ফেরদৌস, মৌসুমী, বাপ্পি চৌধুরী, অপু বিশ্বাস ও উপস্থাপিকা শান্তা জাহান। 

বিষয়টি নিয়ে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে কথা হলে তিনি বলেন, আজ সন্ধ্যায় ভালুকা সরকারী কলেজের মাঠে মাদক বিরোধী একটি শোতে আমরা সবাই অংশ নেবো। বছরের শুরুতেই সন্ত্রাস ও মাদকবিরোধীমূলক এমন কনসার্টে অংশ নিতে পেরে ভালোলাগছে।

ভালুকার উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এই আয়োজন করেছে জানান এ নায়ক। ময়মনসিংহের ভালুকা সরকারী কলেজের মাঠে এ অনুষ্ঠানে সংগীতশিল্পী কাজী শুভ, কনাসহ শোবিজের আরও অনেক তারকা অংশ নেবার কথা রয়েছে।

এই কনসার্টে মৌসুমীর সঙ্গে পারফর্ম করার কথা চিত্রনায়ক ফেরদৌসের। আর বাপ্পির সঙ্গে অপু বিশ্বাস। দুই জুটিই সিনেমার গানেই পারফর্ম করবেন।

ফেরেদৌস বলেন, দুপুরের দিকে আমরা ভালুকায়  এসে পৌছাই। এর আগে এই এলাকায় আমি ও মৌসুমী ‘খায়রুন সুন্দরী’ ছবির কাজ করেছিলাম। অনেকদিন পর মৌসুমীর সঙ্গে স্টেজে পারফর্ম করব। সেই সঙ্গে ‘খায়রুন সুন্দরী’ সিনেমার জনপ্রিয় গানেও পারফর্ম করবো।

নতুন বছরে এমন একটি কনসার্টে অংশ নিতে পেলে ভালো লাগার কথা জানান অপু বিশ্বাসও। তিনি বলেন, দারুণ একটি অনুষ্ঠান হতে যাচ্ছে এটি। সকলে মিলে নতুন বছরের এ অনুষ্ঠানে অংশ নিতে পেরে ভালো লাগছে।’ 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com