গৌরনদীর শিক্ষক নির্মল চন্দ্রকে বাঁচাতে এগিয়ে আসুন

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০ । ১৮:৩৫

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

নির্মল চন্দ্র হালদার

লিভার সিরোসিসে আক্রান্ত বরিশালের গৌরনদী গালস স্কুল এন্ড কলেজের যুক্তিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নির্মল চন্দ্র হালদারকে বাঁচাতে এগিয়ে আসুন।

টাকার অভাবে ঠিকমতো চিকিৎসা করাতে পারছেন না এই শিক্ষক। আপনজন বন্ধু বান্ধরের কাছ থেকে ধার-দেনা করে যতটুকু সম্ভব চিকিৎসা করানোর পর এখন তার চিকিৎসার জন্য আরও টাকা প্রয়োজন।

গুরুতর অসুস্থ নির্মলের দিন কাটছে অসহায়ভাবে। তিনি প্রধানমন্ত্রীসহ দেশের বিত্তবানদেনর কাছে আর্থিক সহয়তা কামনা করেছেন।

গত বছরের পহেলা জুন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর তার লিভার সিরোসিস ধরা পড়ে। সর্বশেষ তিনি ভারতের হায়দারাবাদের এ আই জি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্বাবধানে থেকে দীর্ঘ চিকিৎসা করিয়ে গত ২০ সেপ্টেম্বর দেশে ফেরেন।

আবারও ভারতের হায়দারাবাদের চিকিৎসকদের চিকিৎসা নিতে যাওয়ার দরকার হলেও টাকার অভাবে সেখানে যেতে পারছেন না তিনি। এই মুহূর্তে তার চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন।

আর্থিক সহয়তা পাঠানোর ঠিকানা: নির্মল চন্দ্র হালদার সহকারী অধ্যাপক, যুক্তিবিদ্যা বিভাগ, গৌরনদী গালস স্কুল এন্ড কলেজ, গৌরনদী, বরিশাল। মোবাইল ও বিকাশ নম্বর-০১৭১২৫৬৭৭৯০ (পারসোনাল) ব্যাংক অ্যাকাউন্ট নম্বর- সঞ্চয়ী হিসাব নম্বর-০৩১২১০০০০৬৬৮৮ সোনালী ব্যাংক গৌরনদী শাখা, বরিশাল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com