শাহজাদপুরে ৫টি ভেজাল পেট্রোল কারখানা সিলগালা

১৩ জানুয়ারি ২০২০

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে অভিযান চালিয়ে ৫টি ভেজাল পেট্রোল-অকটেন তৈরির কারখানা সিলগালা করেছেন র‌্যাব সদস্যরা। এ সময় ১৫ হাজার লিটার ভেজাল জ্বালানি, কেমিক্যাল ও জ্বালানি তেল তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। এসব তেল উৎপাদনের সঙ্গে জড়িত ৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা এবং একজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

রোববার শাহজাদপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাকিয়া সুলতানা এ আদেশ দেন।

বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্তরা হলেন-উপজেলার গঙ্গাপ্রসাদ গ্রামের হাসান মাহমুদ, শফিকুল মুন্সি (৩২), ছোলায়মান মুন্সি (৩৫), ট্যাংকলরি চালক চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর গ্রামের আব্দুস ছামাদ, তেতুলতলা গ্রামের রবিউল ইসলাম। শাহজাদপুরের দ্বাবাড়িয়া গ্রামের মহির উদ্দিন মোল্লাকে অর্থদণ্ড করা হয়েছে। 

র‌্যাব-১২ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুরের গঙ্গাপ্রসাদ ও নুকালী গ্রামের ৫টি অধৈব ভেজাল পেট্টোল-অকটেন তৈরির কারখানায় অভিযান চালিয়ে ১৫ হাজার লিটার ভেজাল জ্বালানি, একটি ট্যাংক লরি, ভেজাল জ্বালানি তৈরির সরঞ্জাম ও কেমিক্যাল জব্দ করা হয়। অভিযানের পর পরই ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে কারখানাগুলো সিলগালা করে র‌্যাব। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)