জনগণ এখন বিএনপিকে চায়: সেলিমা রহমান

১৭ জানুয়ারি ২০২০

সমকাল প্রতিবেদক

অনুষ্ঠানে বক্তব্য দেন সেলিমা রহমান— ফোকাস বাংলা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। জনগণ এখন বিএনপিকে চায়। খালেদা জিয়াকে চায়। তার শাসন ব্যবস্থাকে চায়। কিন্তু বর্তমান সরকার ভোট চুরির একটি নতুন কৌশল অবলম্বন করেছে। তারা এবার সিল মেরে নয়, মেশিন দিয়ে ভোট চুরি করার ব্যবস্থা করেছে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ২০ দলীয় জোটের শরীক জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার (একাংশ) জাতীয় কাউন্সিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে জাগপার সদস্য সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানকে সভাপতি ও এস এম শাহাদাতকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের প্রেসিডিয়াম কমিটি ঘোষণা করা হয়।

দেশের জনগণ ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) চায় না– দাবি করে সেলিমা রহমান বলেন, বিশ্বের অনেক উন্নত রাষ্ট্র এই ইভিএম বাতিল করেছে। তারপরেও নির্বাচন কমিশন সরকারের দাস হয়ে ইভিএম ব্যবস্থা চালু করেছে, যাতে সরকার সহজেই ভোট চুরি করে বিজয় লাভ করতে পারে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির যুগ্মমহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)