পামেলার পঞ্চম বিয়ে টিকল ১২ দিন!

০২ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক

জন পিটার্সের সঙ্গে পামেলা- সংগৃহীত

গত ২০ জানুয়ারি গোপনেই হলিউডের স্বনামধন্য প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেছিলেন আমেরিকান অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। কিন্তু বিয়ের মাত্র ১২ দিনের মাথায় বিচ্ছেদ হয়ে গেল তাদের।

ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়, পামেলা নিজেই বিচ্ছেদের বিষয়টি সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন। তিনি বলেন, 'জীবন একটি ভ্রমণ এবং প্রেম এরই একটি প্রক্রিয়া। চিরন্তন সত্যকে মেনে নিয়ে আমরা বিয়ে আনুষ্ঠানিকভাবে বাতিলের সিদ্ধান্ত নিয়েছি। নিয়ম মেনেই এটি সম্পন্ন হবে।'

তবে এই দম্পতির বিয়ের আইনি কোনও প্রমাণ ছিল না বলেও খবরে বলা হয়।

১৯৯৫ সালে টমি লি-র সঙ্গে বিয়ে করেছিলেন পামেলা। সেই বিয়ে ভেঙে যায় তিন বছর পরেই। এর পর পামেলার জীবনসঙ্গী হন কিড রক। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন টেকেনি। তৃতীয় বার ফের বিয়ে করেন পামেলা। এবার বিয়ে করেন পোকার খেলোয়াড় রিক সলোমনকে। তাকে দুইবার বিয়ে করেন এবং ২০১৫ সালে বিচ্ছেদ হয়ে যায়। ফের পঞ্চম বার হলিউড প্রযোজক জন পিটার্সকে বিয়ে করেন তিনি।

উল্লেখ্য, ৭৪ বছরের জনের দ্বিতীয় স্ত্রী ছিলেন ৫২ বছরের পামেলা। মার্কিন টিভি সিরিজ 'বেওয়াচ'-এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। তিনি টানা পাঁচ বছর ছিলেন 'বেওয়াচ' সিরিজের সঙ্গে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)