কুয়াকাটায় সপরিবারে সূর্যাস্ত দেখলেন রাষ্ট্রপতি

০৪ ফেব্রুয়ারি ২০২০

পটুয়াখালী প্রতিনিধি

ফাইল ছবি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পটুয়াখালীর কুয়াকাটায় পৌঁছেছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় হেলিকপ্টারে কুয়াকাটায় হেলিপ্যাডে অবতরণ এবং পর্যটন মোটেল ইয়ুথ ইনে যান তিনি। পরে পরিবারের সদস্যদের নিয়ে কুয়াকাটা সমুদ্রসৈকতে সূর্যাস্ত দেখেন তিনি। 

তার সঙ্গে ছিলেন সহধর্মিণী রাশিদা খানম, ছেলে রিয়াদ আহমেদ, পুত্রবধূ কামরুন নাহার, নাতি হামিদ ইব্রাহীম ও ঈসা আবদুল্লাহসহ পরিবারের সদস্যরা। রাষ্ট্রপতি বুধবার বিকেলে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তনে যোগ দেবেন।

এ ব্যাপারে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপপরিচালক ড. মোহাম্মদ কামরুল ইসলাম জানান, এবারের সমাবর্তনে দুই হাজার ৯২০ গ্র্যাজুয়েট অংশ নিচ্ছেন, যার মধ্যে স্নাতক এক হাজার ৯৬০ জন, স্নাতকোত্তর ৯৫১ জন এবং পিএইচডি নয়জন। সমাবর্তনে মোট ৬৩ জনকে চ্যান্সেলর গোল্ড মেডেল দেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে চার হাজার আসনবিশিষ্ট প্যান্ডেল তৈরি করা হয়েছে এবং সমাবর্তন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সমাবর্তনে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং স্বাগত বক্তব্য দেবেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)