হিলিতে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০ । ০৯:০২ | আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০ । ০৯:৩৪

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কহিদুল ইসলাম (৪৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার ভোরে হিলির আলিহাটের কাশিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হন।

নিহত কহিদুল ইসলাম হিলির ধাওয়া নশিপুর গ্রামের মৃত সালামত প্রধানের ছেলে। তার বিরুদ্ধে হিলিসহ আশপাশের বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাইসহ ১১টি মামলা ও ৯টি ওয়ারেন্ট রয়েছে বলে দাবি পুলিশের।

হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, হিলির কাশিয়াডাঙ্গাতে ডাকাতির প্রস্তুতি চলছে- এমন গোপন খবরের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম সেখানে যায়। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় দু’পক্ষের গোলাগুলিতে কহিদুল ইসলাম নিহত হয় এবং বাকিরা পালিয়ে যায়। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়। তারা দিনাজপুর পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসাধীন।

আখিউল ইসলাম বলেন, কহিদুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় অন্তত ১১টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুটি গুলির খোসা, এক রাউন্ড তাজাগুলি, চাপাতিসহ পাঁচটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত কহিদুল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com