করোনাভাইরাসের ভয়ে বর-কনে ছাড়াই বিয়ের অনুষ্ঠান

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০ । ১০:২৬ | আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০ । ১০:২৯ | প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক

ফাইল ছবি

কোনো কোনো বিয়ে পরিকল্পনামতো হয় না। রোববার তেমন ঘটনাই ঘটল সিঙ্গাপুরে। বর-কনে ছাড়াই বিয়ের অনুষ্ঠান উদযাপিত হলো একটি হোটেলে। ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে অতিথিদের শঙ্কা দূর করতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিয়ের আয়োজনে হাজির হলেন চীনফেরত এক নবদম্পতি।

সিঙ্গাপুরের দম্পতি জোসেফ ইয়েও ও তার স্ত্রী কাং তিং বিয়ের কিছুদিন আগেই চীন থেকে ফিরেছেন। ফলে বিয়ের আসরে উপস্থিত হতে উদ্বেগ প্রকাশ করেন অতিথিরা। এ অবস্থায় অতিথিদের ভয় কমাতে ভিডিও কনফারেন্সে বিয়ের উপায় খুঁজে বের করেন এ দম্পতি। 

এতে বর ও কনে দূরে থাকলেও বিয়ের ভেন্যু পরিপূর্ণ ছিল তাদের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের উপস্থিতির মধ্য দিয়ে। নবদম্পতি তাদের বক্তৃতা সম্পূর্ণভাবে তৈরি করছিলেন ভিডিওকলের মাধ্যমে। 

এ সময় অতিথিরা বিয়ের আসরে বসে মনোরঞ্জিত হচ্ছিলেন তাদের কথা শুনে। গত বছরের অক্টোবরে বিয়ে করার পর জানুয়ারির শেষ সপ্তাহে স্ত্রী কাং তিংয়ের পরিবারের সঙ্গে দেখা করতে চীনের হুনান প্রদেশে গিয়েছিলেন জোসেফ ইয়েও। সেখান থেকে আসার পর রোববার সিঙ্গাপুরের এম হোটেলে তাদের দ্বিতীয় বিয়ের অনুষ্ঠান ছিল। সেখানেই এ কাণ্ড ঘটে। সূত্র: বিবিসি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com