হার্ট অ্যাটাকে ঢাবির আবাসিক শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০ । ১৬:১৪

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

সৈকত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলে সৈকত নামের এক আবাসিক শিক্ষার্থী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন ঢাবি প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী।

সৈকত অ্যাকাউন্টিং বিভাগের (এমবিএ) ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর। বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হলের মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে হলের প্রাধ্যক্ষ, হল সংসদের নেতারা এবং হল ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন।

প্রক্টর বলেন, হার্ট অ্যাটাকে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ও হলেই ছিল। সকালে শরীর খারাপ করলে সহপাঠীরা ওকে মেডিকেল নিয়ে যায়। সেখানে ঘণ্টাখানেকের মধ্যে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এটা খুবই দুঃখজনক। আমরা সবাই বিষণ্ণ। ওর জন্য আপনারা সবাই দোয়া করবেন। আগে থেকে ওর হার্টে সমস্যা ছিল কি-না সেটা আমরা ওর সহপাঠীদের জিজ্ঞেস করে জানার চেষ্টা করছি।

বিজয় একাত্তর হল সংসদের ভিপি সজিবুর রহমান বলেন, আমি একটা ট্যুরে ঢাকার বাইরে এসেছি। সৈকতের মৃত্যুর খবর পেয়েছি। এটি আমাদের জন্য খুবই দুঃখের। সকাল ১০টার দিকে সে অসুস্থ হয়ে পড়লে আমাদের হল থেকে তাকে মেডিকেল নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়। আমরা ইতিমধ্যে তার পরিবারকে খবর দিয়েছি। পুরো বিজয় একাত্তর হল তার পরিবারের পাশে আছি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com