খেয়ে গল্প করে ঘুম, সকালে তরুণীর ঝুলন্ত লাশ

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০ । ১৯:৪৪ | আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০ । ২০:১৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে বড় বোনের বাড়ি থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগরের নয়াপাড়া এলাকার প্রবাসী মামুনের বাড়ির একটি কক্ষের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। মামুন ওই ছাত্রীর দুলাভাই।

ওই কলেজছাত্রীর নাম  লায়লা আক্তার (২০)। তিনি বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।পুলিশ লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল র্মগে পাঠিয়েছে। 

লায়লা কুমিল্লা জেলার দাউদকান্দির পিতাম বরদী খামারপাড়া এলাকার মোস্তাক ভূঁইয়ার মেয়ে। তিনি গৌরিপুর মুন্সি কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। 

লায়লার আত্মীয়রা জানায়, এক সপ্তাহ আগে লায়লা বন্দর উপজেলার সোনাকান্দা এনায়েতনগরের নয়াপাড়া এলাকায় তার বড় বোনের বাড়িতে বেড়াতে যান। বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে বড় বোন ও তার প্রবাসী স্বামীর সাথে গল্প করে পাশের একটি কক্ষে ঘুমাতে যান। শুক্রবার সকালে কলেজ ছাত্রী লায়লা আক্তার ঘুম থেকে না উঠলে তার বড় বোন তাকে মোবাইল ফোনে কল দেয়। কল রিসিভ না করায় বাড়ির লোকজন পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, লায়লার বড় বোন আত্মহত্যার কারণ সর্ম্পকে এখনোই কিছুই বলতে পারেনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com