বিয়ানীবাজার কলেজের বন্ধু-৮৭’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০ । ২০:১৪

সিলেট ব্যুরো

বিয়ানীবাজার সরকারি কলেজের বন্ধু-৮৭’র সদস্যরা শুক্রবার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন- সমকাল

‘শীতার্তের জন্য ভালোবাসার উষ্ণতা’ সিলেটে শীতবস্ত্র বিতরণ করেছে বিয়ানীবাজার সরকারি কলেজের বন্ধু-৮৭’র সদস্যরা। শুক্রবার বিকেলে নগরীর ঐতিহ্যবাহী এমসি কলেজের এনএক্স ভবনের সামনে সুবিধাবঞ্চিত শতাধিক শীতার্তের মধ্যে কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।

দৈনিক সমকাল, আল খায়ের ফাউন্ডেশন, শারমিন গ্রুপ ও লাবিব গ্রুপের সহযোগিতায় এই শীতবস্ত্র বিতরণ করে বন্ধু-৮৭। মাঘ মাসের ঠান্ডার মধ্যে শীতবস্ত্রগুলো পেয়ে নারী, শিশু ও পুরুষদের মলিন মুখে উষ্ণতার হাসি ফুঁটে উঠে।

শীতবস্ত্র বিতরণের সময় বিয়ানীবাজার সরকারি কলেজের বন্ধু-৮৭’র সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুহিবুর রহমান একাডেমির অধ্যক্ষ মো. সামস উদ্দিন, নিটল মটরস সিলেটের ম্যানেজার মো. রিয়াজ উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী রেহানা পারভীন, ব্যবসায়ী মো. আব্দুল আলীম চৌধুরী বুলবুল, আব্দুস সবুর, শাহজাহান কাওসার ও জামাল তারেক বুলবুল। এ ছাড়া সমকালের সিলেট ব্যুরো প্রধান চয়ন চৌধুরী, স্টাফ ফটো সাংবাদিক ইউসুফ আলী, সমকাল সুহৃদ সমাবেশ সিলেটের সভাপতি সুব্রত বসু, সিনিয়র সহ-সভাপতি সুজিত দাশ, সুহৃদ সদস্য তারেক রহমান মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন। 

এর আগে বিয়ানীবাজার সরকারি কলেজের বন্ধু-৮৭’র উদ্যোগে বিয়ানীবাজার ও নগরীতে শীতবস্ত্র বিতরণ করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com