এক মঞ্চে বিশ্বজিৎ ও ঐশ্বরিয়া

০৯ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদক

কুমার বিশ্বজিৎ ও ঐশ্বরিয়া পণ্ডিত

ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের সাউথ ফ্লোরিডা ফেয়ার গ্রাউন্ডে আগামী ১৪ ও ১৫ মার্চ অনুষ্ঠিত হবে এশিয়ান ফুড ফেয়ার এবং কালচারাল শোর ২৭তম আসর। এশিয়ার ১৫টিরও অধিক দেশের অংশগ্রহণে এ আয়োজন অনুষ্ঠিত হবে।

এতে সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ ও ভারতের সারেগামাপা খ্যাত ঐশ্বরিয়া পণ্ডিত। এছাড়া থাকছেন ইন্ডিয়ান আইডলের তারকা বিশালসহ পাঁচ শতাধিক শিল্পীর পরিবেশনা। 

আয়োজক কর্তৃপক্ষ জানায়, প্রবাসী বাংলাদেশিদের কাছে এশীয়ভুক্ত দেশগুলোর সাংস্কৃতিক কর্মকাণ্ডকে পরিচিত করে তোলা এই আয়োজনের উদ্দেশ্য। জাপানের টাইকো ড্রাম, চীনের লায়ন ড্যান্স, কোরিয়ান নৃত্য, চায়নিজ মার্শাল আর্ট, কোরিয়ান তায়কোয়ান্দো, থাই ফোক ড্যান্স, ইন্দোনেশিয়ান বালিনিজ ড্যান্স, মধ্যপ্রাচ্যের নৃত্য, ভিয়েতনামি নৃত্য, ইসরায়েলি নৃত্য, বাংলাদেশ, ভারত ও পাকিস্তানসহ বেশ কয়েকটি এশিয়ান নৃত্য পরিবেশিত হবে এই অনুষ্ঠানে।

এছাড়া ম্যাজিক ও অ্যাক্রোবেট শো পরিবেশিত হবে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)