আস্তিক মেহজাবিন, নাস্তিক তৌসিফ!

১২ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদক

সম্ভবত এর আগে এই বাংলায় এমন প্রসঙ্গ নিয়ে ভিজুয়াল মিডিয়ায় কাজ হয়নি। যেটা করে ফেলেছেন প্রশংসিত তরুণ নির্মাতা ভিকি জাহেদ। 

সিএমভি’র ব্যানারে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে নির্মিত এই নাটকের নাম ‘রেহনুমা’।এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী ও তৌসিফ মাহবুব।

নির্মাতার নিজের লেখা এই চিত্রনাট্যে দেখা যাবে, একজন আস্তিক মেয়ে ও আরেকজন নাস্তিক ছেলের মধ্যকার প্রেম ও বিশ্বাস-অবিশ্বাসের অনবদ্য এক গল্প।

ভিকি জানান, ঘটনাচক্রে আস্তিক মেয়ে মেহজাবীনের সাথে নাস্তিক ছেলে তৌসিফ মাহবুবের প্রেমের সম্পর্ক হয়। সৃষ্টিকর্তার প্রতি ছেলেটার যে অবিশ্বাস, মেয়েটার বিশ্বাস ছিলো ততোটাই। এখানে মেহজাবীনের নাম রেহনুমা। নাটকের শেষের দিকে রেহনুমা কিছু প্রশ্ন ছুঁড়ে দেবে দর্শকদের উদ্দেশে। 

‘রেহনুমা’ নির্মাণ প্রসঙ্গে ভিকি জাহেদ বলেন, ‘‘মানুষ কিছু কাজ করে শিল্প বিবেচনা করে, কিছু করে বাণিজ্যের ভাবনা থেকে। আর কিছু কাজ করে একান্তই নিজের জন্য। ‘রেহনুমা’ আমার তেমনই একটি কাজ, যেটিকে আমি হৃদয়ে ধারণ করছি বহুদিন।’’ 

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি সূত্রে জানা গেছে, বিশেষ এই নাটকটি ১৫ ফেব্রুয়ারি বেলা ১২টায় উন্মুক্ত করা হবে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)