অভিষেককে বরণ করে নিলেন মাশরাফির বাবা-মা

১৩ ফেব্রুয়ারি ২০২০

নড়াইল প্রতিনিধি

অভিষেককে ফুলে ফুলে বরণ করে নিয়েছেন নড়াইলবাসী -সমকাল

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ক্রিকেটার অভিষেক দাস অরণ্য নড়াইলবাসীর ভালোবাসায় সিক্ত হলেন। ভক্তদের ফুলেল শুভেচ্ছা এবং তাকে মিষ্টি খাইয়ে বরণ করে নিলেন মাশরাফির বাবা-মা।  

বৃহস্পতিবার দুপুরে নড়াইল শহর থেকে ১০ কিলোমিটার দূরে নড়াইল-যশোর সড়কের গাবতলা এলাকা থেকে অভিষেককে নিয়ে ক্রিকেট তারকা মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, অভিষেকের বন্ধু ও শুভাকাঙ্খিরা দুই শতাধিক মোটরসাইকেল, মাইক্রোবাস ও প্রাইভেটকারের শোভাযাত্রাসহ নড়াইল শহরে প্রবেশ করেন। এর আগে দুপুর ১২টার দিকে অভিষেক একটি ফ্লাইটে যশোর বিমানবন্দরে এসে পৌঁছান। সেখানে তার বাবা অসিত দাস, মা অরুনা দাসসহ পরিবারের লোকজন অভিষেককে মালা পরিয়ে বরণ করে নেয়। 

বর্ণাঢ্য শোভাযাত্রা সহকারে অভিষেক দুপুর আড়াইটার দিকে নড়াইল শহরে প্রবেশ করেন। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মোর্ত্তজার বাড়িতে গেলে মা হামিদা বেগম বলাকা ও বাবা গোলাম মোর্ত্তজা স্বপন অভিষেককে মিষ্টি খাওয়ান এবং অভিষেকসহ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের জন্য দোয়া কামনা করেন ও শুভেচ্ছা জানান। 

এ সময় অভিষেক দাসের বাবা অসিত দাস, নড়াইল জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, ক্রিকেট কোচ সৈয়দ মঞ্জুর তহিদ তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

পরে শোভাযাত্রাটি অভিষেককে নিয়ে তার বাড়ি শহরের বাধাঁঘাট এলাকায় যায় এবং সেখানে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় অভিষেক বলেন, দেশের মানুষ এবং নড়াইলবাসীর এতো ভালোবাসা ও স্নেহ পেয়ে ধন্য। আমার দায়িত্ব অনেক বেড়ে গেছে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ থেকে আরও ভালো কিছু অর্জনের জন্য চেষ্টা করে যাব। আপনারা আমার জন্য আর্শিবাদ করবেন, আমি যেন এর থেকে ভাল কিছু অর্জন করতে পারি, বাংলাদেশকে যেন  ভাল কিছু উপহার দিতে পারি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: [email protected] (প্রিন্ট), [email protected] (অনলাইন)