মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ সূচি চূড়ান্ত

১৫ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

নানান আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকি পালিত হবে। ক্রীড়া অঙ্গনেও রাখা হয়েছে শত আয়োজন। এর মধ্যে বড় আকর্ষণ এশিয়া একাদশের বিপক্ষে বিশ্ব একাদশের টি-২০ ম্যাচ। বিসিবি ওই ম্যাচের সূচি চূড়ান্ত করেছে।

বিসিবি আগামী ১৮ ও ২১ মার্চ মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দুটি আয়োজনের কথা জানায়। শনিবার আসলো তার চূড়ান্ত ঘোষণা। আগামী মাসের ১৮ তারিখে প্রথম এবং ২১ তারিখে মাঠে গড়াবে দ্বিতীয় ম্যাচ। সময় নির্ধারণ করা হয়েছে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহি নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘মার্চের ১৮ ও ২১ তারিখ শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচ দুটি আয়োজন করা হচ্ছে। এশিয়ার বোর্ডগুলোকে ক্রিকেটাররা ফ্রি থাকলে তাদের খেলার জন্য পাঠানোর কথা বলা হয়েছে।’

এশিয়া একাদশে খেলার জন্য ভারতের পাঁচজন ক্রিকেটার চাওয়া হয়েছে। তবে কারা খেলবেন তা এখনও নিশ্চিত হয়নি। ভারতীয় ক্রিকেট বোর্ডের একজন কর্মকর্তা এর আগে জানিয়েছেন, তারা বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের ম্যাচের জন্য পাঁচজন ক্রিকেটার দেবেন। 

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)