৯৯৯ নম্বরে ফোন, স্ত্রীর চুল কাটার অভিযোগে স্বামী আটক

১৭ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে স্ত্রীকে শারীরিক নির্যাতন ও চুল কেটে দেয়ার অভিযোগে এক স্বামীকে আটক করা হয়েছে। খবর ইউএনবির 

৯৯৯ মিডিয়া সেলের সংবাদ এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার বরিশালের মেহেন্দিগঞ্জ থানার আশা গ্রামের এক ব্যবসায়ী জরুরি নম্বরে ফোন করে পুলিশি সহায়তা চান। তিনি জানান, তার প্রতিবেশী জুয়েল (২৬) নিজ স্ত্রীকে বেদম মারধর এবং মাথার চুল কেটে দিয়েছেন।

পরে তাকে ৯৯৯ নম্বর থেকে মেহেন্দিগঞ্জ থানার ডিউটি অফিসারের সাথে কথা বলিয়ে দেয়া হয়। সেখান থেকে সংবাদ পেয়ে থানার এসআই ইয়াদুল ফোর্স নিয়ে অবিলম্বে ঘটনাস্থলে যান। তিনি নির্যাতনের শিকার সালমাকে (১৮) উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন এবং অভিযুক্ত স্বামী জুয়েলকে আটক করে থানায় নিয়ে আসেন।

এসআই ইয়াদুল জানান, এ দম্পতি মাত্র দুই মাস আগে প্রেম করে বিয়ে করেন। পরে স্বামী জুয়েল সন্দেহ করতে শুরু করেন যে তার স্ত্রীর অন্য কারও সাথে সম্পর্ক আছে। এ সন্দেহ থেকে তিনি স্ত্রীকে মারধর এবং চুল কেটে দেন বলে প্রাথমিকভাবে জানা যায়।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)