এবার অভিনয়ে যুবরাজ সিং

১৯ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক

যুবরাজ সিং- ফাইল ছবি

ভারতের সাবেক তারকা ক্রিকেটার যুবরাজ সিং। একসময় ব্যাট হাতে মাঠে ঝড় তুলেছেন; এবার নাম লিখলেন অভিনয়ে। ক্রিকেটের এই যুবরাজকে দেখা যাবে নতুন একটি ওয়েব সিরিজে। 

এনডিটিভির প্রতিবেদন বলছে, যুবরাজের পাশাপাশি ওই ওয়েব সিরিজে অভিনয় করবেন তার স্ত্রী হেজল কিচও। সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করবেন যুবরাজের ভাই জোরাভার।

আসামের গুয়াহাটিতে প্রযোজক সংস্থার পক্ষ থেকে এ কথা জানিয়েছেন নীতা শর্মা।সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘যুবরাজ এবং তার ভাই জোরাভারকে নিয়ে এই ওয়েব সিরিজ করতে পেরে আমরা সম্মানিত। এ ছাড়া আমাদের লক্ষ্য হল, আসামের উঠতি প্রতিভাদের তুলে ধরা।’

সংবাদ সম্মেলনে যুবরাজের মা শবনমও উপস্থিত ছিলেন। তিনি বলেন, ‘সবাই এবার আসল যুবরাজ এবং জোরাভারকে দেখবে। এই ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্র তৈরি হয়েছে জোরাভারকে ঘিরে। মা হিসেবে আমার দুই ছেলে এবং পুত্রবধূকে নিয়ে আমি ভীষণ গর্বিত।’

 এই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত আছেন বলিউডের অনেকেই। 

যুবরাজের বাবা যোগরাজ সিংহও একসময় অভিনয় জগতের পরিচিত মুখ ছিলেন।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)