নেইমার বার্সায় ফিরতে মুখিয়ে আছে: মেসি

২০ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক

ছবি: গোল

বার্সেলোনার একটা চেষ্টা ব্যর্থ হয়েছে। কিন্তু নেইমারকে পেতে তারা আবার চেষ্টা করবে বলেই সংবাদ মাধ্যমের গুঞ্জন। মনে করা হচ্ছে, আগামী মৌসুমের শুরুতে পিএসজির ব্রাজিল তারকাকে দলে ফেরাতে মাঠে নামবে বার্সেলোনা। আর বার্সার তারকা লিওনেল মেসির দাবি, বার্সায় ফিরতে মুখিয়ে আছেন ক্লাবটির সাবেক এই তারকা।  

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হয়ে ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে ফরাসি ক্লাব পিএসজিতে যান নেইমার। দুই মৌসুম প্যারিসে থেকে ব্রাজিল তারকা বুঝতে পারেন বিশ্বসেরা হওয়ার যে লক্ষ্য নিয়ে তিনি এসেছিলেন এখানে থাকলে তা সফল হবে না। আবার তাই বার্সায় ফেরার চেষ্টা করেন তিনি। কিন্তু গেল মৌসুমে চেষ্টাটা ব্যর্থ হয়েছে।

তবে মেসি এখনও নেইমারকে ক্যাম্প ন্যুতে পাওয়ার ব্যাপারে আশাবাদী। স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দেপোর্তিভোকে নেইমারের সঙ্গে বার্সার ড্রেসিংরুম ভাগাভাগি করার আকাঙ্ক্ষা জানিয়ে মেসি বলেন, ‘আমি এটা বহুবার বলেছি। নেইমার বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন এবং আমি চাই সে ফিরে আসুক।’

মেসি বলেন, ‘সে ফিরে আসতে মুখিয়ে আছে। বার্সা ছাড়ার সিদ্ধান্ত তাকে সবসময় দুঃখী করেছে। ফেরার জন্য সে অনেক কিছু করেছে।’ নেইমারের ক্লাব ছাড়ার সিদ্ধান্ত অনেকে মেনে নিতে পারেননি। বিশেষ করে তিনি যেভাবে ক্লাব ছেড়েছেন। তার আবার বার্সায় ফিরে না আসতে পারার পেছনেও নাকি ওটার প্রভাব ছিল।

মেসিও ক্ষুব্ধ ছিলেন নেইমারের ওপর। কিন্তু এখন তার ওপর কোন রাগ নেই ব্রাজিল তারকার। ছয়বারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, ‘যেভাবে সে চলে গেছে, বিষয়টা ভেবে আমারও রাগ হয়েছে। আমরা তাকে বোঝানোর চেষ্টা করেছিলাম। কিন্তু দিন শেষে আমরা জিততে চাই এবং সেরাটা চাই।’

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)