নেইমারকে রিয়ালে চান কাসেমিরো

২১ ফেব্রুয়ারি ২০২০

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

নতুন মৌসুমের শুরুতে নেইমারের বার্সেলোনায় যোগ দেওয়ার প্রবল সম্ভাবনা ছিল। রিয়াল মাদ্রিদও শুরুতে নেইমারকে দলে নেওয়ার লড়াইয়ে ছিল। কিন্তু পরে লড়াই থেকে ছিটকে যায়। সংবাদ মাধ্যমের গুঞ্জন নেইমার চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়তে পারেন।

আগামী মৌসুমেও তার বার্সার ফেরার গুঞ্জন প্রবল। তবে নেইমারের জাতীয় দলের সতীর্থ এবং রিয়াল মাদ্রিদের ডিফেন্সিভ মিডফিল্ডার কাসেমিরো চান, নেইমারে রিয়াল মাদ্রিদে আসুক। স্প্যানিশ এক সংবাদ মাধ্যমকে কাসেমিরো বলেন, তার ব্রাজিল সতীর্থের সঙ্গে তার প্রায় প্রতিদিনই কথা হয়।

রিয়াল মাদ্রিদ জিনেদিন জিদানের অধীনে আবার গুছিয়ে উঠতে শুরু করেছে। রিয়ালের সেরাটা অবশ্য এখনও দেখা যায়নি। এডেন হ্যাজার্ডরা ইনজুরিতে ছিলেন। ভিনিসিয়াস-রদ্রিগোরা এখনও পরীক্ষা-নিরীক্ষার পর্যায়ে আছেন। ভাসকেস-ইসকোরা সেরাটা দিতে পারছেন না। রিয়াল চলতি মৌসুমে চ্যাম্পিয়নস লিগ না-কি লা লিগায় বেশি গুরুত্ব দিচ্ছে। সেই প্রশ্ন তাই চলে আসে।

কাসেমিরো বলেন, ‘লিগে ধারাবাহিক ভালো খেলতে হয়। প্রতি সপ্তাহে চ্যালেঞ্জ নিতে হয়। তবে রিয়ালের কানে যখন চ্যাম্পিয়নস লিগের সংগীত বাজে তখন দলটা আলাদা হয়ে যায়।’ কাসেমিরো উল্লেখ করেন, তিনি সবসময় চ্যাম্পিয়নস লিগ জিততে চান। 

কাসেমিরো যে পজিশনে খেলেন তার দায়িত্ব প্রতিপক্ষের আক্রমণ দানা বাধার আগেই ভেঙে দেওয়া। এছাড়া প্রতিপক্ষের পা থেকে বল ‘চুরি’ করাই তার খেলার ধরণ উল্লেখ করে এই ব্রাজিলিয়ান বলেন, বল চুরিটা উপভোগ করেন তিনি। সতীর্থদের খেলায় সহযোগিতা করতে পছন্দ করেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২০

ভারপ্রাপ্ত সম্পাদক : মুস্তাফিজ শফি । প্রকাশক : এ কে আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ (প্রিন্ট), +৮৮০১৮১৫৫৫২৯৯৭ (অনলাইন) | ইমেইল: samakalad@gmail.com (প্রিন্ট), ad.samakalonline@outlook.com (অনলাইন)